বড় ভাবীর সাথে ( Part 2 )

ভাবী: কিন্তু আমার খুব ভয় করছে যদি কেও জেনে যায়। আমি: তুমি আর আমি যদি কাউকে না বলি তাহলে কে জানবে? ভাবী: তা ঠিক, তবে এটা করা কি ঠিক হবে? আমি: ভাবী তুমি শুধু শুধু চিন্তা করছো, কিছুই হবে না আর কেও জানবেও না, আমরাতো আর সবার সামনে করছি না। এ সব কথা বলতে বলতে আমি ভাবীর দুধ টিপছিলাম, তা ভাবী এতক্ষণ খেয়াল করে নি, আমি তার দুধ টিপছি দেখে সে বললো, ভাবী: শুধুই কি টিপবে, খাবে না, তোমারতো আমার এগুলো খেতে ইচ্ছে করতো এখন ভালো করে খাও, আমার এগুলো খুব ব্যথা করছে একটু ভালো চুষে দাও না গো। আমি: তুমি বলছো তো ভাবী? ভাবী: হাঁ, তোমার যতই ইচ্ছে খাও, আজ থেকে তুমিও আমার, তোমার মনে যা যা ইচ্ছে করতে চায়ে আমার সাথে করতে পারো, আমি তোমাকে আজ থেকে অনুমতি দিলাম। আমি: ভাবী তুমি অনেক অনেক লক্ষী একটা মেয়ে বলে আমি ভাবীর ঠোঁটে একটা আলতো করে চুমু দেই। ভাবীর শরীরটা শিউরে উঠে ভাবী বলে যে……

ভাবী: অনেকদিন পর এমন করে কেউ আমাকে আদর করলো।
আমি: কেন ভাবী, ভাইয়া বুঝি তোমাকে আদর করে না? ভাবী: তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়। আমি: তার মানে ভাইয়া তোমাকে চোদে না? ভাবী: করে, কিন্তু খুব কম, সপ্তাহে একবার বা ১৫ দিনে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু সেক্স করে, আদর করে না। আমি: আজ থেকে তোমাকে আর কোনো চিন্তা করতে হবে না, কারন তোমার এই দেবরটা আজ থেকে তোমাকেই প্রতিদিনই সব রকমের সুখ দেবে। ভাবী: (কান্না গলায়) আমাকে জড়িয়ে ধরে বলে, তাই করো, আর আমি আজ থেকে সম্পূর্ণ তোমারী, আমি নিজেকে তোমার কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে। আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি, আমি বললাম ইসস ভাবী এখন যদি তোমার বুকের এই দুই স্তনে যদি দুধ থাকত তাহলে আমি পেট ভরে দুধ খেতাম। ভাবী বলল যে অসুবিধা নেই হিমেল, সামনের যে বাচ্চাটা হবে আমি সেটা তোমার দ্বারা নিতে চাই আর যখন বাচ্চা আমার হবে তখন তুমি আমার দুধ পেট ভরে খেতে পারবে । আমি বললাম সত্যি দিবেতো খেতে? ভাবী বললো, হাঁ বাবা দেব বললাম না, এখন কথা না বলে ভালো করে এই দুধ দুটোকে চোষ। আমি আবার দুধ চোষায় মন দিলাম, প্রায় ১০ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চোষার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে নাড়াতে থাকি। ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ দিকে আমার বাড়াটারও করুন অবস্থা, যেন প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম, আমি: ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবী: (একটু লজ্জা পেয়ে) জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। আমি ভাবীর মনের কথা বুঝতে পেরে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। ভাবী আমার থেকে ৩ বছরের ছোটো হবে কিন্তু বড়ভাইকে বিয়ে করে ভাবী এখন আমার বড়ই হয়ে গেলো আর ভাবী এখন আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা। ক্লিন সেভ করা, মনে হই ২/১ দিন আগেই বাল কেটেছে। আমাকে ও ভাবে ভাবীর গুদের দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে ভাবী বললো যে…………
ভাবী: কি গো আমার রসের দেবর হিমেল, তুমি আমার ওটা ওভাবে কি দেখছো? আমি: ভাবী তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো। ভাবী: যাও দুষ্ট, তোমার মুখে কিছুই আটকায় না দেখছি। আমি: ভাবী সত্যি বলছি। ভাবী: আচ্ছা হিমেল, একটা সত্যি কথা বলবে আমাকে? আমি: কি কথা ভাবী? ভাবী: তুমি কি এর আগে কাউকে করেছো নাকি ? আমি: (না বোঝার ভান করে) কি করেছি?
ভাবী: আ হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিজ্ঞাসা করলাম যে তুমি কি আগে কারো সাথে সেক্স করেছো? আমি: না ভাবী। ভাবী: সত্যি বলছো তো? আমি: হাঁ ভাবী সত্যই বলছি তোমাকে, এই বলে আমি ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমি বললাম, আচ্ছা ভাবী, ভাই কি তোমার গুদটাতে কখনো মুখ দিয়ে চোষেছে? ভাবী: গুদটা আবার কি? আমি: মনে হয় বোঝো না? ভাবী: না। আমি: গুদ মানে হলো তোমার এই সুন্দর ভোদাটা, এটাকেই গুদ বলে, ভোদা বলে আরো অনেক নামে ডাকে। ভাবী: তাই নাকি? আমি: হাঁ, কই বললে নাতো ভাই কি তোমার গুদটা চোষে? ভাবী: না। আমি: কি বলো, এতেই তো আসল মজা, আর তুমি সেটা থেকে বঞ্চিত? ভাবী: বললাম না তোমার ভাই শুধু ঢুকিয়ে মাল বের করে, আর তেমন কিছু করে না। আমি: আজ দেখো তোমার এই দেবর ভাইটা তোমাকে কতো মজা দেয়, বলে আমি মুখটা ভাবীর গুদে নিয়ে গেলাম। ভাবী: এই কি করছো, ওখানে মুখ দিচ্ছিস কেন, খবিশ কোথাকার? আমি: হেঁসে, তুমি শুধু চেয়ে চেয়ে দেখো আমি কি করি, পরে তুমি নিজেই বলবে ভাই আমার গুদটা একটু চুসে দেও না।
ভাবী: তুমি এত কিছু জানলে কি করে? আমি: বললাম না ব্লুফিল্ম দেখে দেখে শিখেছি, এই বলে ভাবীর গুদটা চোষা শুরু করলাম (বন্ধুরা তোমরা বিশ্বাস করবে না আমার যে কি ভালো লাগছিল তখন)। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিজ্ঞসা করলাম ভাবীকে……….
আমি: ভাবী কেমন লাগছে? ভাবী: অনেক ভালো লাগছে যাদু আমার, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোমাকে দিয়ে চোদাইতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না। আমি: এখন থেকে আর কষ্ট করতে হবে না ভাবী, আমি প্রতিদিনই তোমাকে না করে হলেও তিন কি চারবার তোমাকে ইচ্ছে মতো চুদবো। ভাবী: চোষো ভাই, ভালো করে চোষো, চুষে চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেলো। আমাকে শান্তি দাও ভাই — আমাকে শান্তি দাও। আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, বললে বিশাস করবে না তোমরা, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, আর ভাবীর বয়স তেমন না হলেও কি হবে তার গুদটা এখনো অনেক টাইট, মনে হচ্ছিল কোনো ১৪ বছরের কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছি। যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর গুদ বেঁয়ে পিছলা কামরস বের হচ্ছিল, আমি আমার আঙ্গুলে লেগে থাকা কিছুটা রস চেটে দেখলাম, ভাবীতো আমার কান্ড দেখে ছি: ছি: করছে, আমি হেঁসে বলি, আমি: ভাবী তোমার রসগুলো দারুন টেস্টি, নোনতা নোনতা। ভাবী: তুমি আসলেই একটা খবিশ, কেউ কি এগুলো মুখে দেয়? আমি: দেয় মানে, তুমি একটু টেস্ট করে দেখো তোমার গুদের রসগুলো কি সুস্বাধু বলে আমার আঙ্গুল ভাবীর মুখের কাছে নিয়ে গেলাম। ভাবী আমার হাতটা এক ঝটকায় সরিয়ে দিলো, বললো-

 Click Here For Part 3

৩টি মন্তব্য:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি নতুন সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও 01615129627
      ইমু সেক্স 1000 টাকা ৬০মিনিট
      ফোন সেক্স 500 টাকা ৬০ মিনিট
      01615129627 বিকাশ করতে হবে sex korte call dan 01615129627 imo sex 1000tk 60min phone sex 500tk 60min sex korte call dan 01615129627

      মুছুন
  2. ♥ ♥♥আমি মুল্লিকা আক্তার,,, আর আমি(imo)সেক্স করি,,,,,যারা সেক্স করতে চাও তারা [01752565571]এই নম্বরে কল দেও।আর আমি শুধুমাএ ফোন সেক্স করি,,,,আর যারা ফোন সেক্স করতে চান,,,,, শুধুমাএ তারাই কল করবেন।।।।{{{{{♥♥♥কারন আমি সরাসরি সেক্স করি না}}}}}আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল (imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এরমাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । {♥♥♥বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা imo number (01752565571) সকল প্রবাসি বিকাস বিকাশ দিতে পারবেন তারাই ফোনদিবেন। আমার number (01752565571] আসা করি আমার সাথে সেক্স করলে ১০০% মজা পাবেন।।।১০০% মজা দিয়ে কাজ করাই,,,,আর আমি ঠকবাজি বা ধোকা দেওয়া পছন্দ করি না,,,,তাই সবাই বিশ্বাস এর সাথে কাজ করতে পারেন,,,,,আর যারা বার বার ধোকা খেয়েছেন তারা আমাকে একবার বিশ্বাস করতে পারেন

    উত্তরমুছুন