বড় ভাবীর সাথে ( Part 3 )

ভাবী: আমি পারব না, আমারতো এখনি বমি আসতে চাইছে। তবুও আমি আমার হাতটা আবার ভাবীর মুখের কাছে নিয়ে গিয়ে বললাম, একবার চেখে দেখিনা, দেখবে ভালো লাগবে বলে জোড় করে আঙ্গুলটা তার মুহে ঢুকিয়ে দিলাম। ভাবী ওয়াক করে থুতু ফেলল, আমিতো হেঁসেই শেষ তার অবস্থা দেখে। আমি: কেমন লাগলো তোমার গুদের রস ভাবী? ভাবী: যাহ দুষ্ট ।।। বলতে পারব না। আমি: এবার গুদ ছেড়ে উঠে বসলাম ভাবীর বুকের উপর বললাম এবার তোমার পালা। ভাবী: কি? আমি: এবার তুমি আমার বাড়াটা চুষে দাও? ভাবী: আমি পারবো না, আমার ঘেন্না করছে। আমি: ঘেন্নার কিছুই নাই, আমি যেমন তোমারটা চুসছি তুমিও আমারটা চোষ দেখবে অনেক ভালো লাগবে।
এই বলে আমি হাফ পান্টটা খুলে আমার সাড়ে ৬ ইঞ্চি বাড়াটা ভাবীর মুখের সামনে উম্মুক্ত করে দিলাম। ভাবীতো আমার বাড়া দেখে একদম চুপ হয়ে গেল। ভাবীকে চুপচাপ দেখে আমি জিগ্গেস করলাম, আমি: কি ব্যাপার ওঁভাবে তাকিয়ে আছো কেন, তুমি কি তোমার এই দেবরের বাড়াটা বুঝি পছন্দ হয়নি? ভাবী: কেন হবে না, অবাক হচ্ছি এই বয়সে তোমার ওটার এই অবস্থা তাহলে ভবিষ্যতে কি হবে? আমি: এমন বলছ কেন, আমারটা কি বড়ভাইয়েরটার চেয়েও বড়ো নাকি? আর তুমি এটাকে ওটা ওটা বলছো কেন, বাড়া বলো – বাড়া? ভাবী: বড়ো মানে তোমারটার সামনে তোমার বড়ভাইয়ের ওটা কিছুইনা, ওরটাতো অনেক ছোট।

আমি: তা আমি জানি, আমি দেখছি। ভাবী: কিভাবে ? আমি: তোমার হয়তো মনে আছে একদিন বাবা-মা গ্রামের বাড়িতে গিয়েছিল আমাদের রেখে তখন তুমি আর ভাই করেছিলে। ভাবী: হাঁ, মনে আছে। আমি: তখন একদিন তুমি আর ভাইয়া মিলে গোসল করতে বাথরূমে গিয়েছিলে আর তুমি আর ভাই মনে করেছিলে যে বাড়িতে কেও ছিলো না, আমি হঠাৎ করে আমি শুনতে পেলাম যে তোমাদের বাথরুমের থেকে কথা আওয়াজ শুনি, আমি মনে করেছিলাম তোমরা বুঝি গল্প করছো তাই আমি জানালার পাশে গিয়ে দেখি যেই তোমাকে ডাকার জন্য ভিতরে উঁকি দিলাম, দেখি ভাইয়া সম্পূর্ণ নেংটা হয়ে তোমার কাপড় কোমরের উপরে তুলে তোমাকে চুদছে, আমি চুপচাপ তোমাদের চোদাচুদি দেখি, আর তখন ভাইয়া বাড়াটাও দেখি। ভাবীতো আমার কথা শুনে একেবারে থ হয়ে গেল, বলে বলো কি? আমি: হাঁ, সেদিন ভাইয়া যতক্ষণ তোমাকে চুদেছিল আমি ততক্ষনই জানালার বাইরে থেকে সব দেখছি আর সেদিন থেকে তোমার প্রতি আমি দুর্বল হয়ে পরি আর তোমাকে সব সময় ফলো করতে খাকি, তোমার গোসল, বাচ্চাকে দুধ খাওয়ানো সব দেখতাম আর হাত দিয়ে খেঁচে মাল ফেলতাম। ভাবী: ওরে দুষ্ট, লুকিয়ে লুকিয়ে আমদের চোদাচুদি দেখতে আর একা একা মজা নিতে, এই বলে ভাবী আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো।
আমার খুব ভালো লাগছিল তখন জীবনে এই প্রথম কোনো নারীর হাত আমার বাড়ার মধ্যে পড়ল আবার সে আমার মায়ের পেটের আপন বড়ো ভাইয়ের স্ত্রী। সবকিছুকে স্বপ্নের মত লাগছিল। ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন ত্রিগুন শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? ভাবী: তোমার এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা। আমি: তোমার পছন্দ হয়েছে? ভাবী: হুমমম আমি: তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। ভাবী কিছুক্ষণ কি ভেবে পরে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো। আমি শিউরে উঠি, ভাবী তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। আমি দুই হাত দিয়ে ভাবীর মাথাটা আমার বাড়ার উপর চাপ দিতে লাগলাম যার ফলে বাড়ার প্রায় অর্ধেক অংশ ভাবীর মুখের ভিতর ঢুকিয়ে দেই, ভাবীকে জিজ্ঞাসা করলাম, ভাবী কেমন লাগছে তোমার এই ছোট দেবরের বাড়াটা চুষতে? খুব ভালই লাগতেছে ভাবী জবাব দিল। আমি বললাম পুরোটা পারলে মুখের ভিতরে ঢুকাও দেখবে আরো ভালো লাগবে বলে আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, ভাবীরতো তখন করুন অবস্থা তার মুখ দিয়ে বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে ভাবীর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবী আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যের তোমার বাড়াটা ঢুকাও তাড়াতাড়ি, আমি আর পারছিনা। আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটার ভিতরে আমি আমার জিহ্বটা ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার কি আমি তোমার ভোঁদার ভিতরে আমার বাঁড়াটা ঢুকাই? (আমার শরীরটা তখন শিরশির করছিল জীবনের প্রথম সেক্স তাও আবার আমার বড়ো ভাবীর সাথে, মনে মনে ভয় পাচ্ছিলাম ঠিকমতো করতে পারবো কিনা)ভাবী বললো, দেরী করোনা সোনা লক্ষী ভাই আমার জলদি ঢোকাও আমি আর পারছিনা। আমি আমার ৬।৫” ইঞ্চি বাড়াটা ভাবীর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর গুদে হারিয়ে গেল, ভাবী ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কি করছ আশেপাশের লোকজন জেনে যাবে যে, কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেক একটা রাম ঠাপ দিলাম ভাবীর ভোদার ভিতরে, ভাবী চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃস্য হয়ে গেল। আমি এবার ঠাপানো শুরু করলাম ভাবীর গুদের ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে ভাই আরো জোরে দেও আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোমার এই ভাবীকে শান্তি দাও। আমি বললেম, খানকি মাগী কোথাকার দেবরের চোদা খাওয়ার খুব শখ না আজ দেখবো তুই কত চোদা খেতে পারিস। ভাবীতো আমার মুখের গালি শুনে হতভম্ব, এই হিমেল তুমি এইসব কি বলছো? আমি ভাবীকে বলি যে চোদা চুদির সময় এই রকম কথা না বললে চোদার মজাই পাওয়া যায় না তাই আজ তোকে এমন চোদা চুদবো তোর এই দেবর ভাইয়ের কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে ভাবীকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম। ভাবীতো আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। ভাবী কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার গুদটা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা ভরে দিলাম ভাবীর গুদের ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, ভাবী এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল। আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ? ভাবী বলল ভিতরে ফেলো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে, ভাবী বললো কিছুই হবে না আর যদি হয়ে যায়ে তাহলে সেটা আমি তোমার ভাইয়ের বলে চালিয়ে দেব আর আমি চাই না আমার এই লক্ষী দেবরের প্রথম বীর্য বৃথা যাক, আমি তোমার বীর্যের সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই। আমিতো নিজের কানকে বিশ্বাস করাতে পারছিলাম না ভাবীর মুখে এমন কথা শুনে (বন্ধুরা তোমরাও হয়ত এটাকে বানিয়ে বলা মনে করতে পারো কিন্তু এটা একদম সত্যি ঘটনা প্রথম চোদনেই ভাবী আমাকে এই কথাটা বলেছিল)। যাই হোক, তার কথা শুনে আমি তাকে বললাম তুমি কি সিরিয়াসলি বলছো? ভাবী বলল হাঁ, আমি সব জেনেশুনে বলছি তুমি কোনো কিছু চিন্তা করিওনা আমি ম্যানেজ করে নেব। আমিতো অনেক খুশি এই ভাবে যে আমার প্রথম চোদনের ফল আমি পাবো, এই বলে আমি ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার ভাবীর গুদের গভীরে ঠেসে ধরে ভাবীরে আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য ভাবীর গুদের ভিতরে ঢেলে দিলাম। কয়েক মিনিট আমি ভাবীর পিঠের উপরে শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন ভাবী শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো যে হিমল তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না আজ এই প্রথম তোমার চোদা খেয়ে আমার কি যে অসম্ভব ভালো লাগলো, আমি তোমাকে ভাষায় প্রকশ করতে পারবো না, তাই আমি তোমাকে আমার এই দেহটা তোমার জন্যে উম্মুখ করে দিলাম, তুমি যখনই আমাকে করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে বাধ্য থাকিবো। আমি বললাম তাই নাকি ভাবী ? ভাবী বললো, তোমার ভাইয়া আজ পর্যন্ত কোনদিন আমাকে এত সুখ দিতে পারেনি যা তুমি আজ আমাকে দিলি, যা আমি তোমার কাছে আজীবন কৃতজ্ঞ থাকিবো। আমি ভাবীকে বললাম আচ্ছা ভাবী তুমি যদি সত্যি সত্যি আমার বীর্যের গর্ভবতী হয়ে যাও তখন কি হবে? (বন্ধুরা, ভাবী সত্যি সত্যি আমার বীর্যে গর্ভবতী হলো আর একটা কন্যা সন্তানের জন্ম দেয় যার বর্তমান বয়স ৭ বছর) ভাবী আমাকে বলল যে, বললামতো ওটা নিয়ে তোমাকে কোনো কিছুই ভাবতে হবেনা। আমি শুয়ে শুয়ে ভাবীর দুধগুলো চুষতে চুষতে বললাম ভাবী তুমি কতো ভালো, আমার লক্ষী ভাবী তুমি বলে একটা দুধের বোটায় হালকা করে কামর দেই। ভাবী উহঃ করে উঠে বলে ওই দুষ্ট কি করছো, আমি বুঝি ব্যথা পাই না। আমি বললাম সরি ভাবী আর করব না বলে ভাবীর ঠোঁট চুষতে থাকি। ওই রাতে আমি আরো ৪ বার ভাবীকে চুদেছি, তবে একবার ভাবীর পুটকিতে চুদেছি, আর ভাবীর পুটকি মারতে গিয়ে ভাবী কতই না অভিনয়ে করলো, পরে ভাবীর পুটকিটা আমি আমার জিহ্বটাকে ভাবীর পুটকির ভিতরে ঢুকিয়ে দিলাম পরে ইচ্ছা রকম আমি ভাবীর পুটকি মেরেছি, ভাবী বলল যে, পুটকি মারাতে এতই ব্যথা আর পরে অনেক মজা পেলো। একবার তার গুদে আরেকবার ভাবীর পুটকিতে আরেকবার তার মুখে বীর্যপাত করলাম যা ভাবী আমার বীর্যগুলো খেয়ে ফেলে। পরদিন সকালে ফ্রেশ হয়ে হোটেল ছেড়ে দিয়ে আমরা নাস্তা করে হালকা মার্কেটিং করে সকাল ৯ টার দিকে আবার হসপিটালে যাই, ডাক্তার বলে চিন্তার কোন কিছু নাই রিপোর্ট নরমাল তবে যে ওষুধগুলো দিয়েছি তা চালিয়ে যান আর ১ মাস পর এসে আরেকবার চেকআপ করে নিবেন। আমরা ডাক্তার থেকে বিদায় নিয়ে বাসার দিকে রওয়ানা দেই। আর ওই দিনের পর থেকে আমাদের চোদা-চুদি প্রতিদিনই হয়ে থাকে আবার কখনো ভাইয়া যদি দেশের বাহিরে যায় তখন আমাদের রাতেও মিলন হয় আর এভাবেই আমাদের ভাবী-দেবরের সম্পর্ক চলতে থাকে যা আজ পর্যন্ত চলছে।

৩টি মন্তব্য:

  1. ♥ ♥♥আমি মুল্লিকা আক্তার,,, আর আমি(imo)সেক্স করি,,,,,যারা সেক্স করতে চাও তারা [01752565571]এই নম্বরে কল দেও।আর আমি শুধুমাএ ফোন সেক্স করি,,,,আর যারা ফোন সেক্স করতে চান,,,,, শুধুমাএ তারাই কল করবেন।।।।{{{{{♥♥♥কারন আমি সরাসরি সেক্স করি না}}}}}আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল (imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এরমাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । {♥♥♥বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা imo number (01752565571) সকল প্রবাসি বিকাস বিকাশ দিতে পারবেন তারাই ফোনদিবেন। আমার number (01752565571] আসা করি আমার সাথে সেক্স করলে ১০০% মজা পাবেন।।।১০০% মজা দিয়ে কাজ করাই,,,,আর আমি ঠকবাজি বা ধোকা দেওয়া পছন্দ করি না,,,,তাই সবাই বিশ্বাস এর সাথে কাজ করতে পারেন,,,,,আর যারা বার বার ধোকা খেয়েছেন তারা আমাকে একবার বিশ্বাস করতে পারেন

    উত্তরমুছুন
  2. আমি নতুন সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও 01615129627
    ইমু সেক্স 1000 টাকা ৬০মিনিট
    ফোন সেক্স 500 টাকা ৬০ মিনিট
    01615129627 বিকাশ করতে হবে sex korte call dan 01615129627 imo sex 1000tk 60min phone sex 500tk 60min sex korte call dan 01615129627

    উত্তরমুছুন